এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশের অর্থনীতির প্রধান চালিকা শক্তি হচ্ছে তৈরি পোশাক শিল্প। বাংলাদেশের সিংহভাগ বৈদেশিক মুদ্রা অর্জিত হয় এই খাত থেকে। বাংলাদেশ রেডিমেট গার্মেন্টস অর্থাৎ তৈরী পোশাক শিল্পে যাত্রা শুরু করে ষাটের দশকে। তখন এই শিল্প মূলত দেশের বাজারেই তৈরী পোশাকের যোগান দিত। কিন্তু সত্তরের দশকের শেষের দিক থেকে তৈরী পোশাক শিল্প রপ্তানিমুখী শিল্পে পরিণত হয়।

বিশ্বব্যপি তৈরী পোশাক রপ্তনিতে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়। যুক্তরাষ্ট্রে বা ইউরোপিয় ইউনিয়ন ভুক্ত দেশ গুলোতে তৈরী পোশাক রপ্তানিতে শুল্ক মুক্ত বিশেষ সুবিধা থাকায় ঢাকা, চট্টগ্রাম এবং ঢাকার আশেপাশের জেলা গুলো ছোট বড় অসংখ্য গার্মেন্টস ফ্যাক্টরি তৈরী হয়েছে। ঢাকার অভন্তরের গার্মেন্টস ফ্যাক্টরি গুলোর মধ্যে একটি হলো এএমএফ ফ্যাশন লিমিটেড (AMF Fashion Ltd.)

সম্প্রতি তারা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েব সাইট Bdjobs এ জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই আলোচনায় আমরা এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পদ সংখ্যা, যোগ্যতা বেতন এবং অন্যান্য বিষয় গুলো নিয়ে আলোচনা করবো।

আরও পড়ুন : 

এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি:

পদের নাম : হেল্পার।

খালি পদ সংখ্যা : নির্দিষ্ট নয়।
বেতন : আলোচনা সাপেক্ষে।
শিক্ষাগত যোগ্যতা : পঞ্চম শ্রেণী বা অষ্টম শ্রেণী পাশ।
অভিজ্ঞতা : প্রযোজ্য নয়।
চাকরির ধরন : ফুল টাইম।
কর্মক্ষেত্র : দারুস সালাম, মিরপুর ১, ঢাকা।

বয়স :

বয়স সর্বোচ্চ ৪৫ বছর। নারী এবং পুরুষ  উভয়ই আবেদন করতে পারবেন

চাকরির দায়িত্ব:

হেল্পার পদে যোগদান করে প্রাথমিক অবস্থায় আপনাকে গার্মেন্টস প্রতিষ্ঠানে হেল্পারের কাজ করতে হবে। পরবর্তীতে অভিজ্ঞতার ভিত্তিতে আপনি অন্য পদে প্রমোশণের মাধ্যমে যেতে পারবেন। এছাড়াও এই কোম্পানিতে ওভার টাইম করার সুযোগ রয়েছে।

আবেদনের ঠিকানা বা যোগাযোগ :

এএমএফ ফ্যাশন (AMF Fashion) গার্মেন্টসে হেল্পার পদে যোগদানের জন্য সরাসরি ইন্টারভিউ দিন দিতে যোগাযোগ করুন : সাকিল হোসেন ( ম্যানেজার ) ; মোবাইল : ০১৭৩১৮৩৮৮৩৭ অথবা সরাসরি কোম্পানির ঠিকানায় যোগাযোগ করুন, AMF Fashion। দারুস সালাম রোড, মিরপুর-১,
ঢাকা – ১২১৬; সাকিল হোসেন ( ম্যানেজার ) ; মোবাইল : ০১৭৩১৮৩৮৮৩৭

বি.দ্রঃ জীবনবৃত্তান্তের সাথে অবশ্যই পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ০৭ ডিসেম্বর ২০২৩ ইং

কোম্পানির তথ্যাবলী:

AMF Fashion
ঠিকানা: AMF Fashion, Darus-Salam Road, Mirpur-1, Dhaka-1216

এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি : এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি 

সতর্কতা :

বাংলাদেশের যেকোনো গার্মেন্টস চাকরিতে যোগাদান করার জন্য কোন প্রকার টাকা বা ঘুষ দেওয়ার প্রযোজন হয় না। বা কোন ধরণের দালালের সাহায্যের প্রয়োজন হয় না। আপনি সরাসরি সিভি জমা দিয়ে অথবা সরাসরি কোম্পানির ঠিকানায় যোগাযোগ করে চাকরি পেয়ে যেতে পারেন।

তাই দালাল বা আর্থিক লেনদেন করে প্রতারিত না হয়ে এই বিষয়ে বিশেষ ভাবে সতর্ক থাকুন।

শেষ কোথা :

অল্প সময়ের মধ্যে চাকরি পাওয়ার একটি ভালো কর্মক্ষেত্র হচ্ছে গার্মেন্টস শিল্প। যেখানে আপনি অল্প যোগ্যতা দিয়ে খুব সহজেই চাকরি পেতে পারেন। তবে সব জায়গায় দালাল বা প্রতারক রয়েছে। তাই প্রতারিত না হতে চাইলে এএমএফ ফ্যাশন গার্মেন্টস নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নেওয়ার অনুরোধ রইলো।

আর যোগদানের পূর্বে কোম্পানি সম্পর্কে বিস্তারিত জেনে নিতে ভুলবেন না।

Visited 185 times, 1 visit(s) today

Leave a Comment