কিন্ডারগার্টেন শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শিক্ষকতা পৃথিবীর অন্যতম মহান পেশা গুলোর মধ্যে একটি। শিক্ষকরা হলেন জাতির পথ প্রদর্শক। শিক্ষাকরা হলেন একটি অন্ধকার সমাজের মশাল স্বরূপ। মশাল যেমন তার চারপাশের পরিবেশকে আলোকিত করে তেমনি শিক্ষাকরাও তার আশেপাশের মানুষ গুলো কে আলোকিত করে। সমাজের বিনির্মাতা হলেন শিক্ষক গণ। তাই মহান এই পেশাকে গ্রহণ করা অনেক তরুণ তরুণীদের স্বপ। সেই সমস্ত তরুণ তরুণীদের স্বপকে পূরণ করতে ভূমিকা পালন করতে পারে, ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং (কিন্ডারগার্টেন) শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্প্রতি অনলাইন জব নিউজ প্রোটাল BdJobs এ কিন্ডারগার্টেন স্কুলে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং। ভবিষ্যতে আপনি যদি শিক্ষক হিসাবে ক্যারিয়ার গঠন করতে চান তাহলে এখানে যোগদানের মাধ্যমে নিজেকে ভবিষ্যতের জন্য তৈরী করে নিতে পারেন।  আর যেহেতু আপনি ছাত্র অবস্থাতেই এখানে পার্ট টাইম চাকরি করতে পারবেন সেহেতু এই চাকরিটি আপনাকে স্বনির্ভরশীল হলেও কিছুটা সাহায্য করবে। তাহলে কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

আরও পড়ুন :

কিন্ডারগার্টেন শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি :

বর্তমানে দেশে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে সব জায়গাতেই বিভিন্ন নামি দামী কিন্ডারগার্টেন স্কুল গড়ে উঠেছে। যা শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি কর্মক্ষেত্র সৃষ্টিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। নিচে কিন্ডারগার্টেন শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি তুলে ধরা হলো :

ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং শিক্ষক নিয়োগ :

পদের নাম : সহকারী শিক্ষক।

খালি পদ সংখ্যা : বাংলা-৩ জন, ইংরেজি-৩ জন, গণিত/বিজ্ঞান- ৫ জন, অন্যান্য বিষয়-৩ জন।
বেতন : আলোচনা সাপেক্ষে।
শিক্ষাগত যোগ্যতা : সরকার স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান ন্যুনতম অনার্স ২য় বর্ষ অধ্যায়রত ।
অভিজ্ঞতা : প্রযোজ্য নয়।
চাকরির ধরন : ফুল টাইম / পার্ট টাইম।
কাজের সময় : সময় : সকাল ১০.৩০-১.৩০ অথবা বিকাল ২.৩০-৫.৩০ পর্যন্ত।
কর্মক্ষেত্র : বগুড়া।
অন্যান্য যোগ্যতা : আবেদন কারী প্রার্থদের মধ্য থেকে সৎ, বিনয়ী, কর্মঠ, অভিজ্ঞ ও হাতের লেখা সুন্দর প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বিস্তারিত : ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং সহকারী শিক্ষক নিয়োগ

পদের নাম : সহকারী শিক্ষক (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী)।

খালি পদ সংখ্যা : গণিত/বিজ্ঞান-২ জন; বাংলা-১ জন, ইংরেজি-১ জন।
বেতন : আলোচনা সাপেক্ষে।
শিক্ষাগত যোগ্যতা : সরকার স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান ন্যুনতম অনার্স ২য় বর্ষ অধ্যায়রত ।
অভিজ্ঞতা : প্রযোজ্য নয়।
চাকরির ধরন : পার্ট টাইম। তবে ক্লাস ভিত্তিক প্রার্থীরাও আবেদন করতে পারবেন।
কাজের সময় : সময় : সকাল ৮.০০-১০.৩০ পর্যন্ত।
কর্মক্ষেত্র : বগুড়া।
অন্যান্য যোগ্যতা : আবেদন কারী প্রার্থদের মধ্য থেকে সৎ, বিনয়ী, কর্মঠ, অভিজ্ঞ ও হাতের লেখা সুন্দর প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বিস্তারিত : ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং সহকারী শিক্ষক (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী) নিয়োগ

কিন্ডারগার্টেন শিক্ষক নিয়োগ ২০২৩

আবেদন শেষ তারিখ :

২১ ডিসেম্বর ২০২৩ ইং । আগ্রহী প্রার্থীগণকে এই তারিখের মধ্যে ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং- বগুড়া এর অফিস থেকে ৫০/-(পঞ্চাশ) টাকা মূল্যের অফিস নির্ধারিত ফরমে চাকরির আবেদন পত্র সকাল ৯ টা থেকে বিকাল ৫ টার মধ্যে জমা দিতে হবে।

যোগাযোগে তথ্যাবলী:

ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং
হাকিরমোড়, নিশিন্দারা বগুড়া।
মোবা: ০১৬৭৮-৪০৫৪০০, ০১৬৭৮-৪০৫৪০১

সতর্কতা :

ক্রিয়েটিভ হোম কেজি স্কুল এন্ড কোচিং সহ কোন প্রতিষ্ঠানে চাকরি নেওয়ার জন্য কোন আর্থিক লেনদেনকে আমরা উৎসাহীত করি না। তাই আর্থিক লেনদেনের বিষয়ে আপনাদের কে বিশেষ ভাবে সতর্ক করা হলো। যদি কোন আর্থিক লেনদেন করে প্রতারিত হন তাহলে তার দ্বায়ভার আমার কোন ভাবেই গ্রহণ করবো না। অর্থিক লেনদেনের সকল দায়ভার আপনাকেই বহন করতে হবে। আর ক্রিয়েটিভ হোম কিন্ডারগার্টেন স্কুল এন্ড কোচিং এ সহকারী শিক্ষক পদে আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হল।

শেষ কথা :

বর্তমানে দেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান অবনতি হওয়ায় প্রাথমিক শিক্ষার এই ঘাড়তি কাটিয়ে ওঠার জন্য দেশের আনাচে কানাচে অসংখ্যা কিন্ডারগার্টেন স্কুল গড়ে উঠেছে। আর বাচ্চাদের অভিভাবক গণ সচেতন হওয়ার কারণে তারা তাঁদের সন্তানদের কিন্ডারগার্টেন স্কুলেই পড়াতে বেশি স্বচ্ছন্দ্য বোধ করেন। তাই এই কিন্ডারগার্টেন স্কুল গুলোতে দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকদের চাহিদা বৃদ্ধি পেয়েছে। যার ফলে প্রতিনিয়ত কিন্ডারগার্টেন শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হচ্ছে। এবং যোগ্যতা আগ্রহী প্রার্থীগণ সেই সব প্রতিষ্ঠানে যোগ দান করছেন। তাই আপনিও যদিও নিজেকে একজন যোগ্য শিক্ষক বলে মনে করেন তাহলে আপনিও এইসব স্কুলে আবেদন করতে পারেন।

Visited 140 times, 1 visit(s) today

Leave a Comment