স্থগিত হওয়া পিজিসিবি পরীক্ষার নতুন তারিখ ঘোষণা

সম্প্রতি অনিবার্য কারণবশত স্থগিত হওয়া পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের নিয়োগ পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। পিজিসিবি ১২ নভেম্বর রবিবার এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন।

পিজিসিবি অর্থাৎ পাওয়ার গ্রিড কোম্পানি অফ বাংলাদেশ লিমিটেড দেশের সুনামধন্য একটি বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। যা দেশে বিদ্যুৎ পরিষেবা উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সম্প্রতি বিরোধী দলের ডাকা হরতাল অবরোধের কারণের দেশের পরিস্থিতি বিবেচনা করে কোন কারন উল্লেখ না করে পিজিসিবি তাদের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছিল।

কবে হবে পিজিসিবির স্থগিত হওয়া পরিক্ষা

পিজিসিবির মহাব্যবস্থাপক রূপক মোহাম্মদ নাসরুল্লাহ জায়েদীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় যে, কারিগরি সহায়ক পদের ব্যবহারিক পরীক্ষা ফিল্ড টেস্ট, শারীরিক যোগ্যতা ও অভিজ্ঞতা এবং সাক্ষাৎকার আগামী ১৪, ১৭ এবং ১৮ নভেম্বর পিজিসিবির প্রধান কার্যালয়, পিজিসিবি (৭তলা), এভিনিউ-৩, জহুরুল ইসলাম সিটি, আফতাব নগর, বাড্ডা, ঢাকায় অনুষ্ঠিত হবে।

স্থগিত পিজিসিবি পরীক্ষার নতুন তারিখ

আরো পড়ুন : শুরু হচ্ছে দেশব্যাপী অবরোধ; স্কুল কলেজ কি বন্ধ হবে?

কারিগরি সহায়ক পদে স্থগিতকৃত নিয়োগ পরীক্ষা পুনরায় নেওয়ার জন্য জারিকৃত নতুন বিজ্ঞপ্তিতেই যোগ্য প্রার্থীদের রোল নাম্বার, পরীক্ষার তারিখ এবং পরীক্ষা গ্রহণের সময় উল্লেখ করা হয়েছে ।

এতে আরও বলা হয়, বিজ্ঞপ্তিতে উল্লেখিত রোল নাম্বার ধারী প্রার্থীদের নির্ধারিত তারিখে পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট পূর্বে পরীক্ষার জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে। এবং নিয়োগ পরীক্ষা সম্পর্কিত গত ১৩ সেপ্টেম্বর জারিকৃত বিজ্ঞপ্তি এর অন্যান্য সকল শর্তাবলী ও নির্দেশনা এই পরীক্ষার জন্যও কার্যকর হবে।

উল্লেখ্য যে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিঃ ২৯/১১/২০২১ তারিখে জুনিয়র ব্যক্তিগত সচিব, জুনিয়র ভান্ডার রক্ষক, জুনিয়র নিরাপত্তা পরিদর্শক, কারিগরী সহায়ক, অফিশ সহায়ক পদে  লোকবল নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী কারিগরি সহায়ক পদের MCQ ও লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবং MCQ ও লিখিত পরীক্ষায় উত্তীর্ন প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা ফিল্ড টেস্ট, শারীরিক যোগ্যতা ও অভিজ্ঞতা এবং সাক্ষাৎকারের জন্য ১৩/০৯/২০২৩ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তী পরীক্ষার সময় সূচি প্রকাশ করা হয়। যা গত ৫, ৬, ৮, ৯ এবং ১২ নভেম্বর তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে পিজিসিবি কর্তৃপক্ষ কোন কারণ দর্শনো ব্যতিরেখেই নিয়োগ পরীক্ষাটি স্থগিত করে।

Visited 16 times, 1 visit(s) today

Leave a Comment